আশাশুনিতে মরিচ্চাপ রিভারভিউ কেওড়া পার্ক বিনোদন কেন্দ্র ও শেখ রাসেল শিশু কর্ণারেরর উদ্বোধন করলেন ডিসি

0
142

মোস্তাফিজুর রহমান,আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে মরিচ্চাপ রিভারভিউ কেওড়া পার্ক বিনোদন কেন্দ্র ও শেখ রাসেল শিশু কর্ণারের উদ্বোধন করা হয়েছে। আশাশুনির মরিচ্চাপ নদীর বুকে জেগে উঠা চরের ৩.১৬ একর জায়গায় এ পার্কটি প্রতিষ্ঠা করা হয়েছে। পার্কটিতে শিশু কিশোর ও ভ্রমন পিপাসুদের‌্য ”িত্তবিনোদনের জন্য নানারকম আয়োজন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোমবার (৯ ডিসেম্বর) বিকাল ৩টায় এ পার্ক ও শিশু কর্ণারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তফা কামাল। উপজেলা নির্বাহি অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক পত্নী

মিসেস লাভলী কামাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএমডি মোস্তাকিম, উপজেলা লেডিস ক্লাব সভাপতি ও উপজেলা নির্বাহি অফিসার পতœী কানিজ মীম। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদেও সাবেক কমান্ডার আব্দুল হানাননের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষ ড. মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অরুণ কুমার ব্যানার্জি, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্ত্তী ও মোসলোমা খাতুন মিলি, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, আশাশুনি প্রেস ক্লাব সভাপতি জি এম আল ফারুক সহ বিভিন্ন ইনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে জেলা প্রশাসকের নের্তৃত্বে একটি বর্নাঢ্য সাইকেল র‌্যালী করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, এলাকার যুবসমাজকে মাদক থেকে দূওে রাখার জন্য এবং উপজেলাবাসীর চিত্ত বিনোদনের জন্য এই পার্ক প্রতিষ্ঠা করা হয়েছে। তিনি বলেন, ক্লিন সাতক্ষীরা, গ্রীণ সাতক্ষীরা কর্মসূচীর অংশ হিসেবে এ উপজেলার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। আগামী ২০২০ সালে সাতক্ষীরা জেলায় স্মরনীয় মুজিববর্ষ উদয়াপন করা হবে।