সরকা‌রি ক‌লে‌জ ক্যাম্পাসে ছাত্রলী‌গের দুইগ্রপের সংঘ‌র্ষে ৪জন আহত, আটক ৫

0
33

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সরকা‌রি ক‌লে‌জ ক্যাম্পাসে এক ছাত্রী‌কে উত্ত্য‌ক্তের ঘটনায় ছাত্রলীগের
দুই গ্রু‌পের সংঘ‌র্ষে চারজন আহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় পু‌লিশ পাঁচজন‌কে আটক ও এক‌টি ছোরা উদ্ধার ক‌রে‌ছে। আটককৃত ও আহতরা সবাই ছাত্রলী‌গের কর্মী
ব‌লে জানা গে‌ছে।
শ‌নিবার (৭ মার্চ) দুপু‌রে সরকা‌রি ক‌লে‌জের মস‌জি‌দের সাম‌নে উত্ত্যক্তের জেরে আ‌ধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে এ সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টে।
এ দি‌কে, আহত‌দের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিপক্ষের দ্বিতীয় দফা হামলার ঘটনায় হাসপাতালে ভর্তি হওয়া দুই ছাত্র বেড ছে‌ড়ে পালিয়ে গেছে বলে জানা গেছে।
সদর থানা পুলিশের এসআই নুর আলম জানান, একটি মেয়েকে উত্ত্যক্ত করার ঘটনা নিয়ে সংঘর্ষের সূত্রপাত। ওই মেয়েটিকে থানায় নিয়ে আসা হয়েছে। আটক করা হয়েছে পাঁচজনকে।
ত‌বে, জেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রার্থী আশিক জানান, ইব্রাহীম , হাসানুজ্জামান নিশান ও সাকিবসহ কয়েকজন ছাত্র দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসে বসে গল্প করছিল। এ সময় ফরহাদ না‌মে একজ‌নের সাথে সিগারেট খাওয়া নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছুরিকাঘাত করে হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছি। এটি রাজনৈতিক ঘটনা নয়।
আহত উজ্জ্বল জানান, ইব্রা‌হিম, নিশান ও সা‌কিবরা সজীব ও ফরহাদকে মারপিট করছিল। ঠেকাতে গেলে তিনিও আহত হন।
উজ্জ্বল অভিযোগ করে বলেন, তাদেরকে মারপিটের পর তারা হাসপাতালে গেলে সেখানে আরও এক দফা হামলার ঘটনা ঘটে। এ সময় কয়েকজন হাসপাতালের বেড ছেড়ে পালিয়ে যায়।
ত‌বে, বিশ্বস্ত সূ‌ত্রের দা‌বি, হামলার ঘটনাটি এক ক‌লেজ ছাত্রী‌কে দুজন ছাত্র একসা‌থে প্রেম নি‌বেদন নি‌য়ে। এ বিষ‌য়ে প্রেম প্রত্যাশী দুই ছা‌ত্রের ম‌ধ্যে কথা কাটাকা‌টি নি‌য়ে এই সংঘর্ষ বা‌ধে।