শাবানাকে দেখতে হাসপাতালে জাভেদ-অনিল কাপুররা

0
182

বিনোদন ডেস্কঃ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কিংবদন্তি অভিনেত্রী শাবানা আজমিকে দেখতে হাসপাতালে গেছেন জাভেদ আখতার, তার ছেলে ফারহান আখতার, মেয়ে জয়া আখতার, অনিল কাপুর, তার স্ত্রী সুনিতা কাপুর এবং ফারহান আখতারের বান্ধবী শিবানী দান্দেকারসহ অন্যান্য বলিউড অভিনেতা-অভিনেত্রীরা।

শনিবার রাতে হাসপাতালে গিয়ে আহত শাবানা আজমির দ্রুত আরোগ্য কামনা করেন তারা।

এদিকে শনিবার দুর্ঘটনার পর এক টুইটবার্তায় শাবানার সুস্থতা কামনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন ভারতের খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে মুম্বাই থেকে ১৬ কিলোমিটার দূরে খালাপুরের কাছে দুর্ঘটনাটি ঘটে। একটি টোল প্লাজার কাছে শাবানাদের এসইউভি-টি পেছন থেকে সজোরে একটি ট্রাককে ধাক্কা মারে।

এতে গুরুতর আহত হন শাবানা। একই গাড়িতে ছিলেন শাবানার স্বামী জাভেদ আখতার। তবে তার চোট লাগেনি বলেই খবর। আহত হয়েছেন তার গাড়িচালকও।

গাড়ির পেছনের আসনে ছিলেন শাবানা ও তার স্বামী জাভেদ। দুর্ঘটনার পর সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, আহত অভিনেত্রীকে গাড়ি থেকে বার করা হচ্ছে। ৬৯ বছরের শাবানার চোখমুখ ফুলে রয়েছে।

গাড়িটির সামনের অংশ সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে গেছে। অজ্ঞাতপরিচয় এক নারীও এ দুর্ঘটনায় গুরুতর আহত হন।

সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শাবানার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তাই দুর্ঘটনার পর প্রথমে তাকে নবি মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হলেও রাতে অন্ধেরীর কোকিলাবেন ধীরুভাই আম্বানী হাসপাতালে আনা হয়।

এদিকে বিতর্কিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে সম্প্রতি সরব হওয়ায় আহত শাবানাকে নিয়ে কটাক্ষ করেছেন গেরুয়া সমর্থকরা।

বর্ষীয়ান এই অভিনেত্রীকে নিয়ে অনলাইনে অনেকে লেখেন— ‘এ হলো কর্মফল।’