সর্বশেষ সংবাদ

জয়ের ব্যাপারে আশাবাদী সাদ এরশাদ

এভিএএসরিপোটঃ রংপুর-৩ সংসদীয় আসনের উপনির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় পার্টির প্রার্থী এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ।

তিনি বলেছেন, নির্বাচনে জয়-পরাজয় থাকবে। তবে সবাই চায় জয়ী হতে। আমার বাবার মতো আমার সঙ্গেও রংপুরের সাধারণ জনগণ আছে। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

শনিবার দুপুর ২টায় রংপুরের চন্দনপাঠ ইউনিয়নের বৈকুণ্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনের পর সাংবাদিকদের এসব কথা বলেন সাদ এরশাদ।

তিনি বলেন, ভোটার উপস্থিতি কম হলেও নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হচ্ছে। তবে সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বেড়েছে।

ভোট পরিস্থিতি নিয়ে এরশাদপুত্র বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু ভোটের আয়োজন করেছে। আইনশৃঙ্খলা বাহিনী সদা তৎপর রয়েছে, যাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকে।

বিএনপির প্রার্থী রিটা রহমানের অভিযোগ মিথ্যা দাবি করে তিনি বলেন, অন্য প্রার্থীরা তাদের পরাজয় বুঝতে পেরেনির্বাচন নিয়ে মিথ্যাচার করছেন।

এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য হাসানুজ্জামান নাজিম, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন লিটনপ্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *