আশাশুনি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

0
117

মাহফিজুল ইসলাম আককাজ ঃ ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় এতিম ছেলেমেয়েদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আশাশুনি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক-এমপি। সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মুনসুর আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, আশাশুনি উপজেলা সম্মেলন তদারকি কমিটির প্রধান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সাম্ভব্য সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম শোনা যাচ্ছিল সভাপতি এবিএম মোস্তাকিম ও সাধারণ সম্পাদক সম্ভুজিত মন্ডল। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল। দ্বিতীয় অধিবেশনে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।